ঝিনাইদহে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

বৃহস্পতিবার ১০ মার্চ ২০২২ ১৬:৩৩


ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে কিশোর গ্যাংয়ের হাতে নিহত চাঞ্চল্যকর কিশোর হুসাইন (১৮) হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান জিহাদী ও মেহেদী হাসানসহ দুই জনকে গ্রেফতার করেছে র্যাব ৬।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোররাতে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সকালে ঝিনাইদহ র্যাব ক্যাম্পে এক প্রেসবিফিংএ এ তথ্য জানান ঝিনাইদহ র্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ শরীফুল আহসান।

প্রেসব্রিফিং মেজর মোহাম্মদ শরীফুল আহসান বলেন, গত ২ মার্চ বুধবার রাতে ৫ বন্ধু মিলে ঝিনাইদহ সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের স্কুল মাঠে ওয়াজ মাহফিল শুনতে যায়। সেখানে গিয়ে জিহাদের সাথে হুসাইনের ধাক্কা লাগে। এনিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে তারা মাহফিল থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথে গতিরোধ করে জিহাদসহ আরো কয়েকজন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহত ৩ যুবককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে হুসাইন ও জুলফিকারের অবস্থার অবনতি হলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হুসাইনের মৃত্যু হয়।

এই হথ্যাকান্ডের ঘটনায় নিহত হুসাইনের পিতা মনিরুল ইসলাম বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার পর আসামিরা পলাতক ছিল। পরে র্যাব ঝিনাইদহ শহরের আদর্শপাড়া থেকে কিলিং মিশনে অংশ নেওয়া প্রধান আসামি হাবিবুর রহমান জিহাদী ও মেহেদী হাসানসহ দুজনকে গ্রেফতার করে। এর আগেও র্যাব এ মামলার অন্যতম আসামি রাব্বি নামে আরো একজনে গ্রেফতার করে। এরা সবাই কিশোর গ্যাং বলে র্যাব জানায়।

এমএসি/আরএইচ