বাড়ি-ঘর ভাংচুর, রাবার বুলেট নিক্ষেপ

ঝিনাইদহে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

বুধবার ২২ জুন ২০২২ ১৫:৪৪


ঝিনাইদহ প্রতিনিধি ::
ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর শহরে আওয়ামী লীগের দুই গ্রুপের দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও বাড়ি-ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। 

বুধবার (২২ জুন) সকালে একাধিক গ্রুপ হাজার হাজার ঢাল-সড়কি ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করলে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। এরপর ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এর আগে, গত মঙ্গলবার রাতে চৌরাস্তা মোড়ে হামলায় উপজেলা যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান ভুট্টো আহত হয়। পরে ভাংচুর করা হয় উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষকলীগ সভাপতি জাহিদুন্নবী কালু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর বাড়ি-ঘর।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপা পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী আশরাফুল আজম ও আওয়ামী লীগ সদস্য ওয়াহিদুজ্জামান ইকুর কর্মী-সমর্থকদের মাঝে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানিয়েছেন, উভয় পক্ষকে ছত্রভঙ্গ করার জন্য ১৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আনা হয়েছে। এছাড়াও ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এমএসি/আরএইচ