জবি ছাত্র ইউনিয়নের সভাপতি জাহিন, সম্পাদক মৃত্তিকা

শুক্রবার ১ এপ্রিল ২০২২ ১৯:৫৪


:: জবি প্রতিনিধি ::
 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের ২৯তম কাউন্সিল অধিবেশনের মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন খায়রুল হাসান জাহিন, সাধারণ সম্পাদক হয়েছেন মৃত্তিকা সরকার, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে আব্দুর রহমান। 
 
বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে অনুষ্ঠিত কাউন্সিলে এ নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। এসময় কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ ফয়েজ উল্লাহ।
 
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস, ফাতেমা মেঘলা, সহকারি সাধারণ সম্পাদক তিশা সাহা, কোষাধ্যক্ষ শাহ সাকিব সোবহান, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক কামরান বিন জামান, প্রচার প্রকাশনা আলফার মোহাম্মদ তাসনীম, সাংস্কৃতিক সম্পাদক শৈলী পাল, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক অনিকেত রায়।
 
কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন, কেএম মুত্তাকী, সাজিয়া নওরীন, ক্যাথরিন রত্না৷ ১৭ সদস্য বিশিষ্ট কমিটির দুটি পদ ফাঁকা রাখা হয়েছে। 
 
কাউন্সিলে অধিবেশনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সংকট নিরসনে কার্যকর ছাত্র আন্দোলন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
 
উল্লেখ্য, ২০১৯ সালের ১৮ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ২৮তম সম্মেলনে কেএম মুত্তাকীকে সভাপতি, খায়রুল হাসান জাহিনকে সাধারণ সম্পাদক ও মৃত্তিকা সরকারকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছিল।
 

এমএসি/আরএইচ