চাঁপাইনবাবগঞ্জে রেলস্টেশন এলাকাই মাদক বিরোধী অভিযানে আটক-১১

শনিবার ২৭ নভেম্বর ২০২১ ১৮:২১


ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ
 
র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলস্টেশন এলাকা থেকে ১১জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা বাসস্ট্যান্ড এর পূর্ব পাশে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হচ্ছে, মোঃ রবিউল আওয়াল (৩০), মোঃ সেলিম রেজা (৩২), মোঃ বুলু (৪০), মোঃ ফয়সাল (৩৫), মোঃ হারুন (৪০), মোঃ মোশারফ হোসেন (৩২), মোঃ নুরুল ইসলাম (৪৭), মোঃ নবাব (৩০), মোঃ আশরাফুল ইসলাম (৩৫), মোঃ আব্দুর রাজ্জাক (৫০) ও মোঃ বাচ্ছু (৩৫)।
বিকেলে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো একপ্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টির নিশ্চিত করে জানায়, অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করতঃ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে স্বাক্ষীদের সম্মুখে স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এ ঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।
 

এমএসি/আরএইচ