চাঁপাইনবাবগঞ্জে পাউবোর রাজস্ব কর্মকর্তাকে মারধর অভিযোগে মানববন্ধন

মঙ্গলবার ১৫ মার্চ ২০২২ ১৫:৩১


:: ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ ::
 
বাপাউবোর (বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড) সরকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানার ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১২টায় জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর দপ্তর এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এ ঘটনায় মঙ্গলবার সকালে দুই জন ঠিকাদারকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি এজহার দায়ের করেন সোহেল রানা।
 
মানববন্ধনে বক্তারা বলেন, গতকাল (১৪ মার্চ) সোমবার বিকেলে শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকায় পাগলা নদীর তীরে  নিলামে বিক্রি করা বালি মাটিগুলো ঠিকাদার আকরাম খান সোহেল ও মোহাম্মদ রানুকে সঠিক নিয়মে মেপে বুঝিয়ে দিচ্ছিলেন রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। সরকারী নিয়মে মাপ পছন্দ না হওয়ায়, সোহেল কে তার কাজ করতে বাধা প্রদান করে ওই দুইজন ঠিকাদার।তাদের বাধা না মানায় দেশীয় অস্ত্র দিয়ে হামলা করেন। এ সময় ওই রাজস্ব কর্মকর্তা গুরতর জখম হয়। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে, কঠোর কর্মসুচিতে দিবে পাউবোর কর্মকর্তারা।
 
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সারওয়ার জাহান সুজন, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম, সহকারি প্রকৌশলী পার্থ সরকার, উপ সহকারী প্রকৌশলী আরিফ সরকার, উপ সহকারী প্রকৌশলী আব্দুল মোমেন, উপ সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ শরীফ, শফিউল আলম, চাঁন মিয়া ও আব্দুর রহমানসহ অনান্যরা।
 

এমএসি/আরএইচ