চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

মঙ্গলবার ২১ জুন ২০২২ ১৫:১৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::
চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে ৪৯০ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিলসহ নয়ন আলী (২০), মো. রবিউল আওয়াল (৩৫) ও মো. আঃ রাজ্জাক কোরায়শী (২০) নামে ৩ জনকে আটক করেছে র‌্যাব।

গতকাল সোমবার (২০ জুন) রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিআরটিসি বাস স্ট্যান্ড ও বারঘরিয়া এলাকায় ও ভোর রাতে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি এলাকায় পৃথক অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

আটককৃত নয়ন আলী জেলার শিবগঞ্জ উপজেলার গোপালনগর হুদমা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে, রবিউল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষ্মিপুর গ্রামের মো. মোয়াজ্জেমের ছেলে ও অপরজন আঃ রাজ্জাক কোরায়শী শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের মোঃ গাজলু রহমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জ শহরের বিআরটিসি বাস কাউন্টার সংলগ্ন ষ্টাফ কোয়ার্টারের সামনে সোমবার রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে হাসানকে ৪৯০ ইয়াবাসহ নয়ন আলী আটক করে।

অপরদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের বারোঘরিয়া বাজারে নুরানী লাইব্রেরীর সামনে রাত সাড়ে ৯টার দিকে র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০২ বোতল ফেন্সিডিলসহ রবিউল আওয়াল আটক করে। 

এছাড়া র‌্যাবের অপর একটি দল ভোর রাত সাড়ে ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের গাজলু রহমানের বসতবাড়ির সামনে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেন্সিডিলসহ রাজ্জাক কোরায়শীকে আটক করে। এ ব্যাপারে স্ব স্ব থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এমএসি/আরএইচ