চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

রবিবার ২২ আগস্ট ২০২১ ২৩:১৯


:: ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::
 
 
ভোলাহাটে ক্যানেলেরপানি থেকে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২আগষ্ট রবিবার দুপুর ১টার দিকে উপজেলার মুশরীভূজা বাজারেরপশ্চিমে সুইচ গেট ক্যানেলের পানিতে খেলতে যাওয়া ছোট ছোট ছেলে মেয়েরা লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে এসে পুলিশকে খবর দেয়।
 
খবর পেয়ে পুলিশঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। সরজমিন গিয়ে জানা যায়, গত ১৯ আগষ্ট বৃহস্পতিবার রাত১০টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি উপজেলারমুশরীভূজা বাগানপাড়া গ্রামের মোঃ মুন্সুর আলীর ছেলে গরুব্যবসায়ী রাকিবুল(৩৫)।
 
এ দিন রাত দেড়টার দিকে একটি মোবাইল নাম্বার থেকে তাঁর ভাই মোঃ সাইদুর রহমান ও বন্ধু মোঃরবুকে ফোন দিয়ে ৩ লাখ ৮৪ হাজার টাকা মুক্তিপণ দাবী করেন। মুক্তিপণের টাকা পরিবারের পক্ষ থেকে দিতে রাজি হয়ে কোথায় আসতে হবে জানতে চাইলে তাঁরা জায়গার নাম জানাতে রাজিহয়নি বলে রাকিবুলের স্ত্রী জানান।
 
স্ত্রী রুবা আরো জানান, এ সবঘটনার পরদিন শুক্রবার সকালে ভোলাহাট থানায় গিয়ে আমি বাদি হয়ে জিডি করি। তিনি বলেন, আমার স্বামীর কারো সাথে শত্রুতা ছিল না। তবে আমার প্রতিবেশীর সাথে বেশ কিছু দিন পূর্বেঝগড়া হয়েছিল। তখন সে মেরে ফেলার হুমকি দিয়েছিল।
 
তিনি স্বামীর এ ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এক প্রতিবেশী মোঃ আব্দুল আজিজ জানান, গুমের ৩দিন পরমুশরীভূজা সুইচ গেট ক্যানেলের পানিতে দুপুর ১টার দিকে ছোট ছোট ছেলে মেয়েরা মোঃ রাকিবুলের লাশ দেখতে পেয়ে চিৎকারদিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে যান।
 
সেখানে গিয়ে দেখতেপায় রাকিবুলের মাজায় ইট ভর্তি বস্তা বাঁধা আছে। তাঁকে হত্যাকরে পানিতে ডুবিয়ে রাখা হতে পারে বলে ধারনা করেন। তিনিবলেন, জিডির আলোকে পুলিশ রাকিবুলের প্রতিবেশী মোঃ হাসিমের ছেলে মোঃ নাদিম (২৬) ও মোঃ হুমায়ুনের স্ত্রী মোসাঃ আলেয়া(২৭) কে আটক করেছে পুলিশ।

এমএসি/আরএইচ