চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকা থেকে একজনের লাশ  উদ্ধার

সোমবার ২৫ এপ্রিল ২০২২ ২৩:৫৮


:: ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ ::
 
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের প্রাণকেন্দ্র নিমতলা মোড়ে অবস্থিত নবারুণ সংঘ (ক্লাব ঘর) এর পিওন রাকিবের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মৃত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ফকিরপাড়া মহল্লার মৃত নৈমুদ্দিনের ছেলে আব্দুর রাকিব (৪৫)।
 
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন জানান, সোমবার সকালে জেলা শহরের নিমতলা মোড়ের দোতালায় নবারুণ সংঘের ঘর খুলতে গেলে মেঝেতে রাকিবের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
 
দুপুর সাড়ে ১২ টায় রাজশাহী থেকে সিআইডি’র ক্রাইম সিনের একটি দল এসে মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
 
সদর মডেল থানার অফিসার ইনচার্জ আরও জানান, প্রাথমিকভাবে লাশের শরীরের কেন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়নি। তবে সে আগে থেকেই হৃদরোগে আক্রান্ত ছিল। ময়নাতদন্তের প্রতিবিদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য পাওয়া যাবে। পুলিশ তার পকেট থেকে ক্লাব ঘরের চাবি উদ্ধার করে। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
তার স্ত্রী মোসা. সাথী বেগম জানান, আগের দিন রাত ১২ টার সময় রাকিব বাড়ি থেকে ক্লাবের উদ্দেশ্যে বেরিয়ে যান। রাকিব নবারুণ সংঘের পিওন হিসেবে কাজ করতেন।
 
এদিকে এলাকার মানুষের সাথে কথা বলে জানা গেছে, মৃত রাকিব অটোরিকশা চালানোর পাশাপাশি চুক্তি ভিত্তিক পিওন ছিলেন নবারুণ সংঘের। খারাপ অভ্যাসও ছিল বলে জানান এলাকাবাসী। তবে সে হৃদরোগে আক্রান্তও ছিলেন। এখন এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু ময়না তদন্তে আসলেই বুঝা যাবে।
 

এমএসি/আরএইচ