চাঁপাইনবাবগঞ্জের পদ্মায় নৌকাডুবির ঘটনায় এখনও ৮ জন নিখোঁজ

বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩০


ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মায় নৌকাডুবির ঘটনায় এখনও ৮ জন নিখোঁজ রয়েছেন।বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন। এর আগে বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষীপুর নামক স্থানে নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নিখোঁজরা হলেন— দশরোশিয়া এলাকার সাজ্জাদ আলীর ছেলে খায়রুল ইসলাম (৫০), একই এলাকার বাবু ইসলামর ছেলে আসমাউল (১২), নারায়ণপুর এলাকার হারুন আলীর স্ত্রী ভেজি বেগম (২৭), ও তার মেয়ে বৃষ্টি খাতুন (৭), জংলা পাড়া এলাকার আমিন আলীর মেয়ে আমেনা খাতুন (১২), ও তার ছেলে মাসুম আলী (৯),বোগলাউড়ি এলাকার সবজি বিক্রেতা সেমাজুল ইসলাম (৩৭), শ্যামপুর এলাকার বাবুল হোসেন (৩৬)।

জিয়ারুল নামে এক ব‌্যক্তি বলেন, ‘আমার পরিবারের ৪ জন নিখোঁজ রয়েছেন। তাদের মধ্যে ২ জনের লাশ পেয়েছি। বাকি দুজন এখনও নিখোঁজ আছে।’

হারুন নামের একজন বলেন, ‘আমার স্ত্রীসহ কন্যা সন্তান নিখোঁজ রয়েছে। তাদের খুঁজতে এখনও আমরা পদ্মা নদীর বিভিন্ন ঘাটে সন্ধান চালাচ্ছি।

ওসি ফরিদ হোসেন জানান, নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ৩৮ জন যাত্রীকে। কয়েকটি পরিবার থেকে ৮ জনের নিখোঁজ হওয়ার খবর পেয়েছি। তবে নিখোঁজের সংখ্যা বাড়তে পারে।নিখোঁজদের খুঁজতে এখনও উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন স্বজনরা।
 

এমএসি/আরএইচ