চট্টগ্রামে ট্রেন-সিএনজি-বাস ত্রিমুখী সংঘর্ষে নিহত-৩

শনিবার ৪ ডিসেম্বর ২০২১ ১৪:৪৬


:: ইব্রাহিম আল সোহাগ, চট্টগ্রাম ::

চট্টগ্রাম নগরির খুলশী থানার ঝাউতলা ক্রসিংয়ে রেললাইনের ওপরে থাকা বাস, সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ডেমু ট্রেনের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও  আটজন। আজ শনিবার সকাল সাড়ে দশটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল মো. মনিরুল ইসলাম, ডালিয়া কনস্ট্রাকশনের সার্ভিস ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন সোহাগ (২৮) ও পাহাড়তলী কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাতরাজ উদ্দীন শাহীন (১৯)। আহতরা হলেন জমির উদ্দীন  (৪০), শহীদুল ইসলাম (৪০), জয়নাল (২৬), জোবাইদা (২০), আদনান (৭) ও মোহাম্মদ (১০)।  দুজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাফিক সিগন্যাল না মেনে রেললাইনের ওপরে বাস, অটোরিকশা উঠে পড়ে। এ সময় ডেমু ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। সেখানে একটি টেম্পোও ছিল। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উদ্ধারকাজ কার্যক্রম পরিচালনা করে।

খুলশী থানা (ওসি তদন্ত) সাকিবুর রহমান জানান, ত্রিমুখী সংঘর্ষে  ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৮ জন।

এ ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাসান চৌধুরী বলেন, ‘এই ঘটনায় রেলওয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুরকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দেবে। ঘটনার সময় গেটম্যানের অনুপস্থিতি ও ব্যারিকেড নামিয়ে না রাখার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

এমএসি/আরএইচ