গোয়েন্দা পুলিশের অভিযানে হত্যার মামলার আসামি সহ গ্রেফতার ৬    

শুক্রবার ২৭ আগস্ট ২০২১ ২১:০৩


:: নোয়াখালী প্রতিনিধি ::

 

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি ও মাদক কারবারি সহ ৬জনকে আটক গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকাল পর্যন্ত জেলার বেগমগঞ্জ, সেনবাগ, চরজব্বর ও কবিরহাট উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়,  শুক্রবার দুপুরে আড়াইটার দিকে সেনবাগের বাতাকান্দি আদর্শ স্কুলের সামনে থেকে হত্যা মামলার আসামি মোজাম্মেল হোসেন সিহাব (২০) ও মো.সাহাদাত হোসেন বাদশাকে (২০) গ্রেফতার করা হয়। একই দিন কবিরহাট থানা এলাকা থেকে একটি মামলার পলাতক আসামি ডাকাত মিজানুর রহমান ওরপে কানা মিজানকে (৩০) আটক করা হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগ রাতে বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো.দেলোয়ার হোসেনকে (৪৩) ৪০ পিস ইয়াবা, মো. রহিম উদ্দিন মিলনকে (৪২) ১০০ গ্রাম গাঁজা এবং মাদক কারবারিদের সহযোগি আমির হোসেন পারভেজকে (২১) গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এমএসি/আরএইচ