গৃহকর্মীকে ধর্ষনের অভিযোগে হোটেল ব্যবসায়ী আটক

মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২১


রইসুল ইমন, পটুয়াখালী:
পটুয়াখালীর মহিপুরে গৃহকর্মীকে (৩০) ধর্ষনের অভিযোগে হানিফ হাওলাদার (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে মহিপুর বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


গত সোমবার রাত নয়টায় দুই সন্তানের জননী ওই নারী বাদী হয়ে হানিফ হাওলাদারকে প্রধান আসামী করে মহিপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে মহিপুরের মোয়াজ্জেমপুর গ্রামের ওই নারী আবাসিক হোটেল সোহান ও খাবার হোটেল খানাপিনা রেস্তোরার মালিক হানিফের বসতঘরে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করেন।

গত ৬ ফেব্রয়ারি দুপুরে হানিফ ওই নারীকে একটি কাজের জন্য ডেকে এনে হোটেলের কক্ষে আটকে রেখে তাকে জোরপূর্বক ধর্ষন করে। লোকলজ্জার ভয়ে ওই নারী কিছুদিন চুপচাপ বিষয় সহ্য করে ছিলো। পরে বিষয়টি যেকোনো ভাবে জানাজানি হলে, পরিবারের সহায়তায় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে গতকাল সোমবার তিনি মহিপুর থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্রে ওইদিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়।


মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, ওই নারী মামলা দায়েরের পর পরই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এমএসি/আরএইচ