গজারিয়ায় নিখোঁজের ১০ দিন পর সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

বুধবার ৯ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৯


:: মো.আহসানুল ইসলাম আমিন, মুন্সীগঞ্জ প্রতিনিধি ::
 
মুন্সীগঞ্জের গজারিয়ায় নিখোঁজের ১০ দিন পর সদ্য নিয়োগ প্রাপ্ত সেনা সদস্যে মোঃ জাহিদ হোসেনের (২১) লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে থানা পুলিশ।
 
গতকাল  বুধবার দুপুর ১২টার দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের দরি বাউশিয়া নামক এলাকায় নাবিস্কো কোম্পানির পরিত্যক্ত একটি বাগান থেকে ঝুলন্ত অবস্থায় জাহিদ হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহত জাহিদ গজারিয়া  উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গ্রামের আবুল কালামের পুত্র।
 
তথ্য সুত্রে জানা যায়, গত ৩১ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সদ্য নিয়োগ প্রাপ্ত সেনা  সদস্য জাহিদ হাসান (২১)। নিখোঁজের ১০ দিন পর তার বাড়ি থেকে ৬ কিলোমিটার দূরে নাবিস্কো কোম্পানির পরিত্যক্ত একটি বাগান থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়দের ধারণা কোন এক সময় তাকে হত্যা করে রাতের আঁধারে নাবিস্কো কোম্পানির পরিত্যক্ত বাগানে ঝুলিয়ে রাখা হয়েছে।
 
এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন জানান, বুধবার দুপুরে দরি বাউশিয়া এলাকার নাবিস্কো কোম্পানির পরিত্যক্ত বাগান থেকে জাহিদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
 
 
 

এমএসি/আরএইচ