কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি আটক

বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২১:১৮


 
:: মিজানুর রহমান, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ::
 
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০৫ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। বুধবার (২৩ ফেব্রুয়ারী) রাত ৭ টায় সুন্দরবন সংলগ্ন কোবাদক ফরেষ্ট অফিস এলাকা থেকে তাকে আটক করা হয়।
 
২৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।
 
তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কয়রার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের কোবাদক ফরেষ্ট অফিস  এলাকায় বুধবার রাত ৭ টায় অভিযান পরিচালনা করে ১০৫ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।
 
আটক মাদক কারবারির নাম মো. আলমগীর হোসেন (২৯)। তিনি শ্যামনগর উপজেলার চাঁদনীমুখা গ্রামের জাফর আলীর ছেলে। আলমগীর দীর্ঘদিন ধরেই ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন।
 
জব্দকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।
 
তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।
 
 

এমএসি/আরএইচ