কুড়িগ্রামে ৬ দিনব্যাপি পুলিশের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ শুরু

শনিবার ২৭ মে ২০২৩ ১৯:২১


কুড়িগ্রাম প্রতিনিধি
স্মার্ট পুলিশ গড়ার লক্ষ্যে কুড়িগ্রামে ৬ দিন মেয়াদী জেলা পুলিশের ১১ তম ব্যাচের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকালে পুলিশ লাইন্স হলরুমে পুলিশের অভ্যন্তরিন শৃঙ্খলা ও নাগরিকের পূর্বের থেকে আরো বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে ২৭ মে হতে ১ জুন পর্যন্ত ৬ দিন মেয়াদী ১১ তম ব্যাচের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা,পেশাদারিত্ব, ও কল্যাণের নিমিত্তে বিভিন্ন প্রেরণা ও প্রেষণা প্রদান করেন। আগত সময়ে কোন অপশক্তি যেন সদাশয় সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত না করতে পারে সেই লক্ষ্যে কাজ করার ও একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গঠনে ভূমিকা রাখার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এমএসি/আরএইচ