কুড়িগ্রামে তেলবাহী ট্যাংক-লরি চাপায় প্রাণ গেল সঙ্গীত শিল্পীর

রবিবার ১০ এপ্রিল ২০২২ ১৯:৩৩


:: কুড়িগ্রাম প্রতিনিধি ::
 
কুড়িগ্রামে ট্যাংক-লরি চাপায় আশরাফুন নাহার মিম (১৮) নামে এক সঙ্গীত শিল্পীর মৃত্যু হয়েছে। রবিবার (১০ এপ্রিল) বিকেল ৩টায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় অপর সঙ্গীত শিল্পী গিটারিস্ট বিপুল (৩০) গুরুত্বর আহত হয়েছেন।
 
নিহত আশরাফুন নাহার মিম জেলার চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের আকুন্দ পাড়ার শামীম ফুয়াদ হাসানের স্ত্রী।এবং মোটরসাইকেল চালক বিপুল কুড়িগ্রাম পৌরসভাধীন হাটিরপাড় এরাকার নুর ইসলামের পূত্র।
 
জানা গেছে, আশরাফুন নাহার মিম ও বিপুল মোটর সাইকেল যোগে কুড়িগ্রাম থেকে রংপুরের দিকে যাচ্ছিল। এসময় রংপুর গামি একটি তেলবাহী ট্যাংক লরি (ঢাকা মেট্রো-ড ১৪-১০০৫) পিছন থেকে মটর সাইকেলে ধাক্কা দিলে আরোহী মিম লরির চাকায় নীচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় অপর সঙ্গীত শিল্পী গিটারিস্ট বিপুল (৩০) কে আহত অবস্থায় প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) খান মো. শাহরিয়ার জানান, পুলিশ শহরের ত্রিমোহনী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ঘাতক ট্যাংক লরিটি জব্দ করে থানায় নিয়ে আসে।এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।
 

এমএসি/আরএইচ