কুলাউড়ায় সেই ঘাতক বাসচালক গ্রেপ্তার

মঙ্গলবার ২২ মার্চ ২০২২ ১৩:২৭


মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজার জেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লোহাইউনি এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহতের ঘটনায় পলাতক আসামি বাসচালক কাজর মিয়া (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (২১ মার্চ) তাকে গ্রেপ্তার করে বিকেলে আদালতে প্রেরণ করে থানা পুলিশ। কাজর কমলগঞ্জ থানার নওয়াগাঁও এলাকার মৃত আমির আলী প্রকাশ মিহির আলীর ছেলে।

জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি বিকেলে কুলাউড়া থেকে মোটরসাইকেলযোগে মৌলভীবাজারে যাচ্ছিলেন বুলবুল ও ফখর। পথিমধ্যে লোহাইউনি এলাকায় পৌঁছামাত্র কুলাউড়াগামী একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তারা মারা যান।

দুর্ঘটনার পর বাসচালক কাজর মিয়া পালিয়ে যান। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহিম ঘাতক বাসচালককে গ্রেপ্তারে সিলেট বিভাগের বিভিন্ন জায়গায় বিভিন্নসময় অভিযানের মাধ্যমে জোর তল্লাশি চালান। অবশেষে সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিনয় ভূষণ জানান, কাজরকে গ্রেপ্তার করে সোমবার বিকেলে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এমএসি/আরএইচ