কুলাউড়ায় খাল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

বৃহস্পতিবার ৩১ মার্চ ২০২২ ১১:১৭


মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ইছাছড়া পানপুঞ্জি এলাকা থেকে সিরাজ মিয়া(৩৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল বুধবার (৩০ মার্চ) রাত সাড়ে ৮টার সময় লাশটি উদ্ধার করা হয়। নিহত সিরাজ কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্রিউলি গ্রামের ফিরোজ আলীর ছেলে। স্থানীয় লোকজনের মারফতে জানা যায়, নিহত সিরাজ বিভিন্ন পানপুঞ্জি থেকে কলা সংগ্রহ করে বিক্রী করতো। 

ইছাছড়া পানপুঞ্জির মিশনের কাছে আন্ডরখালে রাত ৭টায় দিকে লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে যায়।

প্রতিদিনের মতো বুধবার সকালে পানপুঞ্জি থেকে কলা এনে স্থানীয় জামরতল বাজারে রেখে আবার পানপুঞ্জির উদ্দেশ্যে চলে যায়। রাতে ইছাছড়া পানপুঞ্জির খৃস্টিয়ান মিশনের নিচে আন্ডরখালে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। 

এর সত্যতা নিশ্চিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, লাশের শরীরে কোনও আঘাতের চিহৃ পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজারের ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তদন্ত অব্যাহত আছে  এবং মৃত্যুর মূল রহস্য উদঘাটনে পুলিশ ততপর আছেন।

এমএসি/আরএইচ