কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৬ নারী-পুরুষ

রবিবার ৩ এপ্রিল ২০২২ ২১:০৪


:: কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ::

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা মেলাবর পাঠাগোড়া গ্রামে রোববার দুপুরে জমি সংক্রান্ত ঘটনার জের ধরে বাড়ীর পুরুষ মানুষের অনুপস্থিতির সুযোগ নিয়ে বেধড়ক মারপিট করেছে প্রতিপক্ষ । এতে গুরত্বর আহত হয় এক পুরুষ সহ ৫ নারী।

আহতরা হলেন, অনিল চন্দ্র(৪০) ,অনিতা রাণী(৪৫),শ্বাশ্বড়ী অনিতা রাণী (৫৫), মলিনা রাণী(২৫), পলাশী রাণী(৩৫) ও ববিতা রাণী(২৬) তাদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ২২৬১ দাগে ৩৮ শতাংশ জমি সাধন-বাধন ও শুরিস দাদার আমল থেকে ভোগ দখল করে আসছে। কিন্তু মিথুন গংরা সংখ্যাগরিষ্ঠ হওয়ায় ও জমি জবরদখলের চেষ্টা করে।

ঘটনারদিন রোববার দুপুরে ইরি-বোরো লাগানো ওই জমিতে সিমানা নির্ধারণ করে খুটি পুতে দেয় মিথুন গংরা। দেখতে পেয়ে অনিল চন্দ্র সহ মহিলারা বাধা দিতে গেলে তাদের পিটিয়ে গুরত্বর জখম করে।

অনিতা রাণী রায় বলেন, বাড়ীতে একজন পুরুষ ছাড়া সব পুরুষ মানুষ বাহিরে রয়েছে। এ সুযোগ নিয়ে তারা আমাদের ইরি-বোরো লাগানো জমিতে খুটি পুতে জবর দখলের চেষ্টা করে। আমরা বাধা দিতে গেলে তারা আমাদের হিং¯্র জানোয়ারের মত আক্রমণ করে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, এ বিষয়ে আমি এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এমএসি/আরএইচ