কালকিনিতে চাঞ্চল্যকর স্কুলছাত্র হত্যার রহস্য উদঘাটন

বৃহস্পতিবার ৩ মার্চ ২০২২ ২১:২১


:: মোঃ রোমান, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি ::
 
মাদারীপুরের কালকিনিতে চাঞ্চল্যকর স্কুলছাত্র জহিরুল ইসলাম সরদার হত্যার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী নুরুজ্জামান ইসলাম (১৮) একই এলাকার সালাম হাওলাদারের ছেলে।
 
বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল।
 
সংবাদ সম্মেলন জেলা পুলিশ সুপার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল যৌথ অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত অত্র মামলার আসামী নুরুজ্জামান ইসলামকে গত ০২ মার্চ ঢাকা পুলিশের সহায়তায় শ্যামপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী নুরুজ্জামান ইসলাম এই হত্যাকান্ডের সাথে জড়িত। 
 
তিনি আরোও জানায়, জহিরুলের ব্যবহৃত মোবাইল ফোনে গ্রেফতারকৃত আসামীর ধারনকৃত একটি অশ্লীল ভিডিওকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে গত ২৩ ফেব্রুয়ারি রাতে জহিরুল ইসলামের শয়ন কক্ষে গ্রেফতারকৃত আসামী নুরুজ্জামান ইসলাম কাটাইল (দা) দিয়ে কুপিয়ে জহিরুলকে হত্যা করে। পরে জহিরুলের ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে চলে যায়। জহিরুলের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আসামী নুরুজ্জামান উক্ত হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে আজকে আদালতে প্রেরণ করা হবে।
 
সংবাদ সম্মেলনে আরোও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লিমন রায়, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন, কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল ও অন্যান্যরা।
 

এমএসি/আরএইচ