কাউখালীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

শনিবার ৬ মে ২০২৩ ২২:১৫


পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে সাড়ে পাঁচ বছরের একটি শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রাজ্জাক খান সাইফুল (৩৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

আব্দুর রাজ্জাক খান সাইফুল ঝালকাঠীর নওপাড়া গ্রামের আকাব্বর খানের ছেলে। সে কাউখালী উপজেলার আমড়াজুড়ি ইউনিয়নের গোপালপুর গ্রামে তার ভাগ্নি জামাই আব্দুল সালেকের বাড়িতে থেকে কৃষি কাজ করে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া হোসেন জাকির জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার আমড়াজুড়ি ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে আব্দুর রাজ্জাক খান সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে একই রাতে ভুক্তভোগী ওই শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রোঙ্গাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক হিন্দু ছাত্রী গত বৃহস্পতিবার দুপুরে স্থানীয় গোপালপুর গ্রামের কালীদাস হালদারের বাড়ির উঠানে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এ সময় অভিযুক্ত ওই যুবক শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে পাশের একটি ফাঁকা ঘরে ডেকে নিয়ে যায় এবং তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।

এমএসি/আরএইচ