কক্সবাজার কলাতলী এলাকায় অভিযানে ৫০ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

শনিবার ১২ মার্চ ২০২২ ২১:২৭


:: কক্সবাজার জেলা প্রতিনিধি ::

কক্সবাজার কলাতলীতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার পৌরসভাস্থ ১২নং ওয়ার্ডের দক্ষিণ কলাতলী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে। 

অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে মৌলভী আব্দুল্লাহ (৫২), পিতা- মৃত আব্দুল মবিন, সাং- নুনিয়ারছড়া (খুরশিদ সওদাগরের বাড়ীর পাশে), ০২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, বর্তমান ঠিকানা- দক্ষিন কলাতলী (সেলিমের বাড়ী), ১২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা- সদর, জেলা- কক্সবাজার’কে ধৃত করে। 

ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে তার বসত ঘরের পিঁছনে মাটির নিচে মাদকদ্রব্য গাঁজা রক্ষিত আছে। 

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির সনাক্ত ও দেখানো মতে তার বসতঘরের পিঁছনে মাটির নিচে প্লাস্টিকের বস্তা হতে ৫০ (পঞ্চাশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজহার দাখিল করা হয়েছে।

 

এমএসি/আরএইচ