কক্সবাজারের কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

রবিবার ৬ মার্চ ২০২২ ১৩:১৪



:: আব্দুল্লাহ আল সম্রাট, কক্সবাজার ::

কক্সবাজার পাহাড়তলী এলাকায় র‌্যাবের অভিযানে কক্সবাজার জেলার সদর থানাধীন পাহাড়তলী এর মফিজুর রহমান টিলার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা সেবন ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন যুবক ও কিশোর পলায়নের চেষ্টাকালে ০৫ জনকে আটক করতে সক্ষম হয়। গভীর রাতে উক্ত স্থানে অবস্থানের কারণ জিজ্ঞাবাসাদে তারা কোন সদুত্তোর দিতে ব্যর্থ হয়।

আভিযানিক দলের নিকট থাকা সার্চ লাইটের আলোতে সাক্ষীদের উপস্থিতিতে আটক কিশোর ও যুবক অপরাধীদের কাছে ১৭০ পিস ইয়াবা, ০১ টি ছোরা পাওয়া গেলে তা যথাযথভাবে জব্দ করা হয়। আটককৃত ব্যক্তিরা হলো।

মোঃ সোহেল (২২), পিতা-মৃত জাকির হোসেন,মাতা-আফসার বেগম, নুর হাশেম (২৮), পিতা-নুরুল ইসলাম, মাতা-লায়লা বেগম, নুরুল কবির (২২), পিতা-নুরুল ইসলাম, মাতা-আলম শের, সর্বসাং-পাহাড়তলী, ৭নং ওয়ার্ড, সর্ব কক্সবাজার পৌরসভা,তৈয়ব (৩০), পিতা-চাকমনি সওদাগর, মাতা-মোস্তফা খাতুন, সাং-কাল ফকির পাড়া, সওদাগর ওয়ার্ড, ইউপি-খুরুশকুল, রবিউল করিম (২২), পিতা-জহির আলম, মাতা-জহুরা বেগম, সাং-বাদশা ঘোনা, ৯নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, সর্বথানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার।

পরবর্তীতে জানা যায়, তারা সোহেল কিশোর গ্যাং এর সদস্য এবং দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ হয়ে কক্সবাজার শহর এলাকায় ছিনতাই, বলপূর্বক গ্রহণ, রাহাজানিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এমএসি/আরএইচ