এরশাদ শিকদারের মেয়ে নওরিন এশার ঝুলন্ত লাশ উদ্ধার

শনিবার ৫ মার্চ ২০২২ ১২:৫৫


:: নিজস্ব প্রতিবেদক ::

রাজধানীর গুলশানের একটি বাসা থেকে সিরিয়াল কিলার এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশার (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (৪ মার্চ) ভোরে পুলিশ এশাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী সানজিদা নাহারের মেয়ে ছিলেন এশা।

সানজিদা জানান, প্লাবন ঘোষ (২৮) নামে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এশার। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত বৃহস্পতিবার (৩ মার্চ) রাতেও প্লাবনের সঙ্গে তার বাসায় হাতাহাতি ও ঝগড়া হয়েছিল বলে তার বান্ধবীরা জানিয়েছে। পরে এশাকে গাড়ি দিয়ে রাত ৩টার দিকে বাসায় নামিয়ে দেয় প্লাবন। বাসায় ফিরে রুমের দরজা বন্ধ করে দেয় এশা। পরে ভিডিও কলে ফের প্লাবনের সঙ্গে ঝগড়া ও কথা-কাটাকাটি হয় তার। সকালে দরজায় টোকা দিয়ে কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়েছে।

‌‘সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। খুলনার সেই আলোচিত সন্ত্রাসী মৃত এরশাদ আলী সিকদারের দ্বিতীয় স্ত্রীর একমাত্র মেয়ে জান্নাতুল।

এমএসি/আরএইচ