একমাত্র আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে সর্বাধিক ভূমিকা রেখেছে: এমপি মুকুল

সোমবার ৭ মার্চ ২০২২ ১৩:৪২


:: নিয়াজ মাহমুদ জয়, ভোলা জেলা প্রতিনিধি ::
 
ভোলার দৌলতখানে আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। রবিবার সন্ধ্যার পর দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় হালিমা খাতুন মহাবিদ্যালয়ের মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময়ে এমপি মকুল প্রধান অতিথির বক্তব্যে বলেন, আয়ামীলীগ একটি সর্ব বৃহৎ সংগঠন। দেশের স্বাধীনতার পর থেকে একমাত্র আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে সর্বাধিক ভূমিকা রেখেছে। বর্তমানে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। সকল সড়যন্ত্রকে রুখে দিয়ে আমরা জাতীর পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলব।
 
তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য আমাকে দায়িত্ব দেয়ার পর আমি সাধ্য মতো আপনাদের সেবা করার চেষ্টা করিছে। করোনা দূর্যোগ মুহুর্তে ঘরে থাকা কর্মহীন অসহায় মনুষদের দ্বারে দ্বারে গিয়ে আমি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি। অন্যদিকে এ পর্যন্ত আমি আমার নির্বাচনী এলাকার ৬ থেকে ৭ শত বেকার যুবকদের চাকুরি দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। যার ভিতর পুলিশের এসআই ও সার্জেন্টসহ উপরস্থ কর্মকর্তারা রয়েছে। বিনিময়ে আমি তাদের থেকে কিছু নিয়েছি বলে যদি কেউ প্রমান করতে পারে, তবে আমি সারজীবনের জন্য রাজনীতি ছেড়ে দিবো। তিনি আরো বলেন, আওয়ামীলীগ একটা বৃহত্তর সংগঠন। আওয়ামীলীগ এশিয়া মহাদেশের সর্ব শ্রেষ্ঠ দল। 
 
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, ভাইস চেয়ারম্যান মোঃ সিদ্দিক মিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ সর্দার, উত্তর জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ফরমুজল হক মাস্টার, দৌলতখান উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীগন উপস্থিত ছিলেন।
 

এমএসি/আরএইচ