উলিপুরে মন্দির ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার

মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ ১৭:২৯


:: কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ::
 
কুড়িগ্রামের উলিপুরে দুর্গাপূজার সময় প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মন্দিরগুলো পরিদর্শন করেছেন ভারতীয় হাইকমিশনের রাজশাহী মিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি।
 
মঙ্গলবার দুপুরে উলিপুরের থেতরাই এবং গুনাইগাছ ইউনিয়নের মন্দির ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শন করেন। গুনাইগাছ ইউনিয়নের প‌শ্চিম কালুডাঙ্গা ব্রাহ্মনপাড়া সর্বজনীন মন্দির,নেফরা শ্রী শ্রী দূর্গা ম‌ন্দি‌র, পশ্চিম কালুডাঙা সার্বজনীন দেবী মন্দির। এবং থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ভারতপাড়া সর্বজনীন দূর্গা ম‌ন্দি‌র তিনি পরিদর্শন করেন।
 
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের উলিপুর উপজেলা কমিটির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান, কুড়িগ্রাম রামকৃষ্ণ মিশনের সাধারণ সম্পাদক উদয় শংকর চক্রবর্তী, উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবিরসহ আরও অনেকে। 
 
পরিদর্শনকালে ভারতীয় সহকারী হাইকমিশনার হামলার স্বীকার মন্দির গুলোর কমিটির লোকদের সাথে এবং ভুক্তভোগী লোকজনের সাথে কথা বলেন।
 
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের উলিপুর উপজেলা কমিটির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা জানান, তিনি(ভারতীয় সহকারী হাইকমিশনার) ঘটনাস্থলের সার্বিক পরিস্থিতি এবং ক্ষয়ক্ষতির পরিমাণ দেখার জন্য উলিপুরে আসেন।
 

এমএসি/আরএইচ