উপমন্ত্রী শামীমের পক্ষে নড়িয়া-সখিপুরের সকল মসজিদে খেজুর বিতরণ

বুধবার ৬ এপ্রিল ২০২২ ১৯:৪৭


:: শরীয়তপুর প্রতিনিধি ::

পবিত্র মাহে রমজান উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল মসজিদ, মাদরাসা এবং বিভিন্ন মাজার ও এতিমখানায় সাড়ে তিন টন উন্নত মানের খেজুর উপহার দিয়েছেন। বুধবার (৬ এপ্রিল) সকালে দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এ উপহার স্ব স্ব প্রতিষ্ঠানে পাঠানো হয়। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ।

এব্যাপারে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে নড়িয়া উপজেলার ১ টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা এবং বিভিন্ন মাজার শরীফ ও এতিমখানা এবং থানায় মুসল্লিদের জন্য খেজুর উপহার পাঠিয়েছেন। আমরা দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে স্ব স্ব প্রতিষ্ঠানে পৌছে দিয়েছি। এ জন্য আমরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপারে সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার বলেন, প্রতি বছর রমজানে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মুসল্লীদের জন্য উপহার পাঠান। তার ধারাবাহিকতায় এবারও আমাদের সখিপুর থানার ৯টি ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা ও এতিমখানা এবং থানায় মুসল্লিদের উন্নত মানের খেজুর উপহার পাঠিয়েছেন। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

এমএসি/আরএইচ