উজিরপুরে ছাত্রীকে ধষর্ণের চেষ্টার অভিযোগ

বুধবার ২৯ জুন ২০২২ ১২:৩২


উজিরপুর প্রতিনিধি ::
বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতায় এক লম্পট কর্তৃক ৮ম শ্রেণির ছাত্রীকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধষর্ণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এদিকে কতিপয় প্রভাবশালীরা ছাত্রীর পরিবারকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে ধষর্ণের চেষ্টার ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার সুত্রে জানা যায় উপজেলার হারতা গ্ৰামের কাদের শেখের ছেলে ২ সন্তানের জনক নারীলোভী শহিদ শেখ (৪৫), বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গ্রামের এক ৮ম শ্রেণিতে পরুয়া ছাত্রীকে ঘরে একা পেয়ে পানি খাওয়ার অজুহাতে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। 

এসময় ডাকচিৎকার করলে লোকজন ছুটে আসার টের পেয়ে ওই লম্পট দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ছাত্রীর পরিবার জানান বিষয়টি নিয়ে এলাকার মোড়লরা শালিষ মিমাংসার কথা বলে সময়ক্ষেপণ করে। 

অভিযুক্ত শহিদ শেখ বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।বিষয়টি নিয়ে এলাকায় শালিষ বৈঠকের কথা ছিল। কিন্তু শালিশগনরা উপস্থিত না হওয়ায় মিমাংসা হয়নি। এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। বিচার না পাওয়ার শঙ্কায় অসহায় ছাত্রীর পরিবার।

এমএসি/আরএইচ