মৌলভীবাজারে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১জন

শনিবার ২১ আগস্ট ২০২১ ১৪:৩২


:: তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

 

মৌলভীবাজারে জেলার জুড়ীতে ৪১২ পিছ ইয়াবা ট্যাবলেট সহ, মাদক সম্রাট ফরিদ মিয়া (৩১) কে গ্রেপ্তার করেছে জুড়ী থানা পুলিশ।গোপন তথ্য ভিত্তিতে,পরিদর্শক (তদন্ত) আবুল কালাম এর নেতৃত্বে একটি দল এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ সূত্রে জানা গেছে ,জুড়ী উপজেলার জাংগীরাই কালী মন্দিরের সামনে থেকে (১৯ আগষ্ট) রাত সাড়ে ৮ ঘটিকার সময় ইয়াবা ট্যাবলেট বিক্রয় কালে মাদকদ্রব্য সহ হাতেনাতে আটক করা হয় ফরিদ নামক এক যুবক কে।পড়ে তার দেহ তল্লাশি করে জুড়ী থানা পুলিশ তার সাথে থাকা ৪১২ পিছ ইয়াবাট্যাবলেটসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

জানা গেছে, জুড়ী উপজেলার,জায়ফরনগর ইউপি জাংগীরাই গ্রামের ছাদিক মিয়ার ছেলে মোঃ ফরিদ মিয়া (৩১) মাদক ব্যবসায়ী ফরিদ সীমান্তবর্তী এলাকা জুড়ী থেকে মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রয় ও বিতরণে লিপ্ত থাকে। দীর্ঘ দিন হতে আইনের চোখে ফাঁকি দিয়ে মাদকের সাথে জরিয়ে ছিল।এতে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে,উঠতি বয়সের ছেলেরা মাদক সেবনে লিপ্ত।

জুড়ী থানায় মামলা নং ০৭, ২০ আগষ্ট তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ প্রতিরোধে আইন এর ধারা ৩৬(১)এর টেবিল ১০(ক)/৪১, দায়ের করা হইল। শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী এর সত্যতা স্বীকার করেছেন এবং মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।

এমএসি/আরএইচ