ইটবাহী লরির চাপায় প্রাণ গেল স্কুল ছাত্র ঈশানের

সোমবার ২৫ এপ্রিল ২০২২ ১১:৫৬


তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ::
সাতক্ষীরার তালায় অনুমোদনহীন দ্রুতগতির ইটবাহী লরির চাপায় প্রাণ গেল ঈশানশীল (১২) নামে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রের। নিহত ঈশানশীল আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মশিয়াডাঙ্গা গ্রামের পঙ্কজ শীলের ছেলে ও মশিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্র।

গতকাল রোববার (২৪ এপ্রিল) সন্ধ্যায় তালা উপজেলার খেশরা ইউনিয়নের মেশেরডাঙ্গা মোড় নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানায়, সড়কে অনুমোদনহীন ইটবাহী লরি একটি মূর্তিমান আতংক। লাইসেন্সবিহীন চালকেরা বেপরোয়া গতিতে এই ইটবাহী লরি চালান।ঘটনার সময় ইটবাহী লরিটি বেপরোয়া গতিতে পাশর্^বর্তী আশাশুনি উপজেলা থেকে মশিয়াডাঙ্গা ব্রীজ পার হয়ে মেশেরডাঙ্গা মোড় ঘুরে তালার দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা সাইকেল আরোহী ঈশানশীলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ঈশানশীল । 

এলাকাবাসী আরও জানায়, তালার এক ঠিকাদারের কাজে প্রতিনিয়ত ইটবাহী লরি মেশেরডাঙ্গা মোড় ঘুরে ব্রীজ পার হয়ে পাশর্^বর্তী উপজেলা আশাশুনির মশিয়াডাঙ্গা সড়ক দিয়ে চলাচল করে। ইটবাহী লরি চালানোর কারনে গ্রামীণ সড়ক গুলো যেমন নষ্ট হয়ে যাচ্ছে,তেমনি প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। সর্বশেষ ঘাতক ইটবাহী লরির চাপায় প্রাণ গেল ষষ্ঠ শ্রেণীর ছাত্র ঈশানশীলের। 

তালা থানর অফিসার ইনচার্জ (ওসি)আবু জিহাদ ফকরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার লিখিত দিয়েছেন তারা কোন মামলা বা ময়না তদন্ত করতে আগ্রহী নয়। সে জন্য ময়না তদন্ত ছাড়াই শিশু ঈশানের লাশ সৎকারের জন্য তার পরিবারে কাছে দেয়া হয়েছে।

এমএসি/আরএইচ