ইউটিউব চ্যানেলের মাধ্যমে ৯ বছরের শিশু উদ্ধার

বুধবার ৬ এপ্রিল ২০২২ ২০:০২


:: তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::
 
মৌলভীবাজার জেলার কুলাউড়ায় মায়ের সঙ্গে অভিমান করে নিখোঁজ হওয়া রিয়াজুল ইসলাম আলিফ (৯) নামে এক শিশুকে ইউটিউব চ্যানেলের সহায়তায় উদ্ধার করত  সক্ষম হয়েছে পুলিশ।
বুধবার মৌলভীবাজারের কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এ তথ্য জানান। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে জামালপুর জেলা শহর থেকে তাকে উদ্ধার করা হয়।
 
পুলিশ জানায়, আলিফ কুলাউড়া পৌরসভার বিছরাকান্দি গ্রামের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে। গতকাল সকাল ৯টাযর দিকে সে মায়ের সাথে অভিমান করে মাদ্রাসায় যাওয়ার পথে কুলাউড়া রেলস্টেশনে গিয়ে ট্রেনে উঠে নিখোঁজ হয়।
 
এ ঘটনায় আব্দুর রহিম কুলাউড়া থানায় একটি নিখোঁজ দাবি করে অভিযোগ (জিডি) করলে পুলিশ ভিকটিম উদ্ধারে তৎপর হয়। মঙ্গলবার ওসি বিনয় ভূষণ রায়ের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের সহযোগিতায় এসআই (নিরস্ত্র) এনামুল হক ‘নীড়ের ঠিকানা’ নামে ইউটিউব চ্যানেলের সহায়তায় জামালপুর জেলা শহর থেকে নিখোঁজ আলিফকে উদ্ধার করা হয়।
 
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, উদ্ধারের পর মঙ্গলবার রাতে আলিফকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আলিফের বাবা তার সন্তানকে ফিরে পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন কুলাউড়া পুলিশকে।
 

এমএসি/আরএইচ