আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ ও চাল বিতরণ

মঙ্গলবার ৫ অক্টোবর ২০২১ ১৫:০১


:: তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::
 
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২১ উপলক্ষ্যে  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর পক্ষ থেকে শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১৫৫টি সার্বজনীন  দুর্গামন্ডপের জন্য বরাদ্দকৃত নগদ অর্থ, ৫ শত কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
 
আজ মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রতিটি পূজা পরিষদের সভাপতি, সম্পাদক এর উপস্থিতিতে এসব চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এম.পি।
 
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অজয় কুমার দেব, সাধারণ সম্পাদক সুশীল শীলসহ উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এসময় উপজেলার ১৫৪ টি সার্বজনীন পূজামণ্ডপের প্রত্যেক প্রতিষ্ঠানকে ৫ শত কেজি করে চাল মোট ৭৭০০ কেজি চাল বিতরণ করা হয়। যদিও এই উপজেলায় সর্বমোট পূজা অনুষ্ঠিত হবে ১৬৫ টি তাদের মাঝে ব্যাক্তি গত পূজা মন্দির ১১ টি ।

এমএসি/আরএইচ