আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন কর্তৃক ক্রীড়া প্রতিযোগিতা আজ সমাপ্ত

মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ ২০:০৮


ফরিদপুর প্রতিনিধি
আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী ৮ম তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনের মাধ্যমে সমাপ্ত হয়েছে। মাদক ছেড়ে মাঠে আসি, মাদক মুক্ত সমাজ গড়ি" প্রতিপাদ্যকে সামনে রেখে ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৮ম তম ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে চর সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের এসএমসি সভাপতি ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য মোঃ ইলিয়াস বেগ এর সভাপতিত্বে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডল, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ইসহাক শেখ, যুগ্ম আহ্বায়ক এহসানুল হক মামুন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা।
উল্লেখ্য ২২ তারিখ থেকে তিনদিন ব্যাপী  এ ক্রীড়া উৎসবে ক্রিকেট, ব্যাডমিন্টন, দাবা, ভলিবল, কাবাডি, যুবকদের জন্য ১৬০০ মিটার দৌড় প্রতিযোগীতা। উক্ত ক্রীড়া উৎসবে ফরিদপুরের বিভিন্ন উপজেলার খেলোয়াররা অংশগ্রহণ করেন। ঢাকা থেকে বিকেএসপির একটি টিম ভলিবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। খেলায় ফরিদপুরের জনপ্রিয় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন বাবুল হোসাইন। এ খেলা উপভোগ করার জন্য অত্র স্কুলের শিক্ষার্থীবৃন্দরা সহ বিভিন্ন এলাকা থেকে কয়েকশত মানুষ উপস্থিত ছিলেন।
 
 

এমএসি/আরএইচ