অভয়নগরে র‌্যাবের অভিযানে পিস্তলসহ আটক ২

মঙ্গলবার ৭ জুন ২০২২ ১৩:৪৪


অভয়নগর (যশোর ) প্রতিনিধি ::
যশোরের অভয়নগরে বিদেশি পিস্তল, গুলি ও দুটি ম্যাগাজিন সহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)।

গতকাল সোমবার বিকালে অভয়নগর উপজেলার চলিশিয়া এলাকা থেকে তাদের অস্ত্রসহ আটক করা হয়। আটক সজল, কোটা গ্রামের বাসিন্দা আলী আহম্মেদ তরফদার এবং তুহিন, মৃত মাহমুদের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক দুজন চিহ্নিত সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী। তারা এসব অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। 

গতকাল (৬ জুন) সোমবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সজল ও তুহিন বিক্রয় এর উদ্দেশ্যে একটি বিদেশি পিস্তল নিয়ে অভয়নগর  উপজেলার চলিশিয়া গ্রামের একটি বাগানে অবস্থান করছিলো। সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এবং তাদের তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও গুলি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। এবং তাদেরকে  অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে অপর একটি সূত্র জানায়, আটক মারুফ হোসেন তুহিন অভয়নগর উপজেলার ৩নং চলিশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এছাড়া সজল তার ঘনিষ্ঠ সহযোগি।

 অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শামীম হাসান জানান, র‌্যাবের হাতে আটক দুই আসামির অস্ত্র আইনে মামলা হয়েছে। মঙ্গলবার যশোরে জেল হাজতে প্রেরণ করা হবে।

এমএসি/আরএইচ