অপহরণ করে ধর্ষণচেষ্টা, ৩ জন যুবক গ্রেপ্তার

রবিবার ১২ জুন ২০২২ ১৯:৩৭


:: তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি ::
 
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুই স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এলাকার ময়নুল হকের ছেলে মো. শাহিন আহমদ, বারেক মিয়ার ছেলে মো. তোফাজ্জল হক ও মৃত নূরুল ইসলামের ছেলে মো. হোসেন।
 
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে কুলাউড়া থানায় মামলা হয়েছে। মামলা দায়েরের পর এলাকাবাসী ঘটনায় জড়িত তিন যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।
 
থানা-পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দুই ছাত্রীর বাড়ি উপজেলার টিলাগাঁও ইউনিয়নে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের ১৪ বছর। তারা স্থানীয় একটি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ালেখা করে। গতকাল দুপুরে বিদ্যালয়ে পরীক্ষা শেষে তারা হেঁটে হেঁটে বাড়ি ফিরছিল।
 
এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা তিন যুবক তাদের জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যান। পরে তারা পাশের কমলগঞ্জ উপজেলায় অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যানের কাছে জঙ্গলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীদের আত্ম চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে যুবকেরা দ্রুত তাদের আবারও অটোরিকশায় তুলে সেখান থেকে চলে যান।
 
বিকেলে ছাত্রীদের বাড়ির কাছে গিয়ে গাড়ি থেকে নামানোর সময় তারা জোরে চিৎকার শুরু করে। পরে এলাকার লোকজন ধাওয়া করে ওই তিন যুবককে আটক করে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় আটক যুবকদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাতে এক ছাত্রীর মা বাদী হয়ে তিন যুবককে আসামি করে মামলা দায়ের করেন।
 
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, আটক যুবকদের ছাত্রীর মায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ রোববার মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

এমএসি/আরএইচ