পিরোজপুরে জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের ইফতার মাহফিল

সোমবার ২৫ এপ্রিল ২০২২ ১৫:৫৫


পিরোজপুর প্রতিনিধি ::
পিরোজপুরে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের রুহের মাগফিরাত কামনায় জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

দোয় ও ইফতার মাহফিলে  উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষ অফিসার ভারপ্রাপ্ত মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো: নুরুল আমিন সিকদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোসা রাজিনা খানম, তফা বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক নুরুল হুদা আলম, নাজিরপুর সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: সাইফুর রহমান, জেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এর সভাপতি নাজমুল হুদা মিথুন, সহকারী শিক্ষক সমাজ জেলা শাখার সাধারণ সাধারণ সম্পাদক সেখ মো: রহমত আলী (সাগর)। 

অনুষ্ঠানে সঞ্চালনা করেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন সদর উপজেলার সভাপতি মো: মামুন সিকদার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জুবায়ের। 

এসময় পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেকের পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে দশ হাজার টাকার অনুদান দেয়া হয়। এছাড়াও জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন জেলা শাখার পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে নগদ অর্থ ও ঈদের পোশাক দেয়া হয়। 

এমএসি/আরএইচ