কুষ্টিয়াতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা করলেন খন্দকার মাহাতাবুল হক জয়

মঙ্গলবার ২৪ অক্টোবর ২০২৩ ১৩:৪৩


:: কুষ্টিয়া জেলা প্রতিনিধি ::
বর্তমান সরকারের উন্নয়ন চিত্র  এবং মুক্তিযুদ্ধের চেতনার ধারাবাহিকতা রক্ষার লক্ষ্যে কুষ্টিয়া সদর উপজেলার সহ জেলার প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে, হাট-বাজারে,চায়ের দোকান  জনসংযোগ, মতবিনিময়, পথসভা, নৌকার পক্ষে লিফলেট বিতরণসহ প্রচার- প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন কুষ্টিয়া -৩ (সদর) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী কুষ্টিয়ার নর্দান আয়ারল্যান্ড ইউকে আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ইউনাইটেড কিংডম (বর্তমান) এক্সিটার ও কর্ণনয়েল, ডেভন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খন্দকার মাহাতাবুল হক জয়। 
তিনি কুষ্টিয়া পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড, সদর উপজেলার হাটশহরিপুর , বারখাদা , মজমপুর, বটতৈল ইউনিয়ন আলামপুর, আইলচারা ইউনিয়ন, পাটিকাবাড়ী ইউনিয়ন, জিয়ারখি ইউনিয়ন, ঝাউদিয়া ইউনিয়ন এর কাশীনাথপুর, ঝাউদিয়া বাজার, কালীতলা মোড়, শাহী মসজিদ, মাদ্রাসা মোড়, মাছপাড়া এমপি মোড়, সরকার পাড়া, আলী নগর, খোর্দ বাখল স্কুল মাঠ মোড়, সদর উপজেলার গোস্বামীদূর্গাপুরের মাগুরা, আসান নগর ও আড়পাড়া এবং মনোহরদিয়া ও ভবানীপুর ব্রিজ সংলগ্ন বাজার, কন্দরপোদিয়া বাজার ও কন্দরপোদিয়া মোড় সহ জেলার প্রতিটি ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রচরণা চালিয়ে যাচ্ছেন।
গণসংযোগকালে বর্তমান সরকারের উন্নয়ন চিত্রের প্রচারপত্র সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে । প্রচার পত্রে লেখা ছিল শেখ হাসিনার সরকার বার বার দরকার, উন্নয়নের সরকার বার বার দরকার, শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। এছাড়াও সততা ও ন্যায় প্রতিষ্ঠার মাধ্যমে উন্নত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে অংশ গ্রহনের আহবান জানান। তিনি বিভিন্ন কৌশলে স্থানীয় উঠতি বয়সী তরুন ও যুবকদের বঙ্গবন্ধু মুজিব আদর্শে উজ্জিবীত করার প্রয়াস পাচ্ছেন।খন্দকার মাহাতাবুল হক জয় বাংলাদেশ আওয়ামী লীগ তথা কুষ্টিয়া বাসীর আর্তমানবতার সেবায় নিবেদিত একজন প্রাণ। জীবনের দীর্ঘ সময় দল এবং মানবতার সেবায় যিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নিজের সকল স্বার্থ বিসর্জন দিয়ে দল ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ রেখেছেন ।খন্দকার মাহাতুবুল হক জয় এর সাথে কথা হলে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধিনেই অনুষ্ঠিত হবে।
দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছি। কখনো নির্বাচনে প্রার্থী হতে চাইনি। এবার তৃণমূল নেতা-কর্মীদের অনুরোধে নৌকার মাঝি হতে মাঠে নেমেছি। আমি এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই। আমি আশাবাদী আগামী নির্বাচনে যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তাহলে আমি কুষ্টিয়াবাসীর জন্য আরও বেশি নিজের অর্থায়নে সামাজিক রাজনৈতিক উন্নয়নে কাজ করবো । আমার নির্বাচনী স্লোগান মধ্যে অন্যতম দুর্নীতি হটাও কুষ্টিয়া বাঁচাও। আমি যদি জয়ী হতে পারি তাহলে কুষ্টিয়া মেহিনীমিল সংস্কার করে যুবকদের কর্মসংস্থান সৃষ্টি এবং বন্ধ হয়ে যাওয়া কুষ্টিয়া সুগার মিল পুনরায় চালু করে কুষ্টিয়াবাসীর জন্য নতুন দিগন্ত সৃষ্টি করবো। 
আর বিশেষ করে অবহেলিত ও সমাজ থেকে ঝরে পড়া নারী ও শিশুদের  জীবন যাত্রার মান উন্নতি করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করবো। ইতোমধ্যেই আমি কুষ্টিয়া সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের গ্রামে গ্রামে উঠান বৈঠকের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার পক্ষে জনমত সৃষ্টি করার চেষ্টা করে যাচ্ছি এবং তৃণমূলের মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকার সাথে থাকতে হবে, শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। জঙ্গিবাদ উগ্র মৌলবাদ ও অশুভ শক্তিকে পরাজিত করে একটি সুশীল ও মানবতা সম্বলিত জাতি গড়তে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও জনসেবার বার্তা জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে নৌকার পক্ষে গনসংযোগ চালিয়ে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন প্রবীণ এই রাজনীতিবিদ।

এমএসি/আরএইচ