আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে বদলে যায় দেশ : জামিল হোসেন

মঙ্গলবার ১৭ অক্টোবর ২০২৩ ১৯:২৬


:: শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ::

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ পূণরায় সরকার গঠন করলে স্মার্ট বাংলাদেশে পরিণত হবে দেশ। তার নেতৃত্বে উন্নয়নের ছোয়ায় বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে বাগেরহাট-৪ (শরণখোলা-মেড়েলগঞ্জ) আসনের মনোনায়ন প্রত্যাশি মোঃ জামিল হোসেন প্রধান অতিথির ভাষনে এ কথা বলেন। ১৭ অক্টোবর বিকালে বাগেরহাটের শরণখোলায় ঐতিহাসিক রায়েন্দা পাইলট হাই স্কুল বড় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ খালেক খানের সভাপতিত্বে ও শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি কামরুল ইসলাম লোকমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা যুব লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদিকা শেখ শারমিন রিমা।

বিকাল ৪টার অনুষ্ঠিত এ জনসভার নির্ধারিত সময়ের পূর্বে খন্ড খন্ড মিছিলে জনসমূদ্রে পরিণত হয় সভাস্থল। সভায় আওয়ামীলীগের সহেযোগী সংগঠণ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষনে জামিল হোসেন আরও বলেন, দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের নির্দেশনায় নৌকা মার্কার বিজয়ের লক্ষে নির্বাচনী এলাকায় গণ সংযোগ, কর্মি সভা চালিয়ে যাচ্ছি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পেলে বেকারদের জন্য কর্মসংস্থান, সুপেয় পানি ও রাস্তাঘাট নির্মাণসহ এলাকার উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করব।  

এমএসি/আরএইচ