কলারোয়ায় স্ত্রীর হাতে স্বামী জখম

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩ ১৫:৩৫


:: কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :: 
সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ৯ নং হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে স্ত্রীর হাতে স্বামী জখম হয়েছে। আহত ব্যক্তির নাম ফারুক হোসেন (৪৫)।
ফারুক হোসেনের ছোট বোনের দাবি, ফারুক হোসেনের স্ত্রী মাহমুদা (৪০) পানির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরে নিজ হাতে গাছ কাটা দা দিয়ে হত্যা করার উদ্দেশ্যে এলোপাথারি মাথায় জখম করে।
স্থানীয় সূত্র মতে আমরা জানতে পেরেছি ফারুক হোসেনের এটি বড় স্ত্রী তার আরেকটি স্ত্রী আছে বর্তমানে সে তালাকপ্রাপ্ত। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে কোনো বনিবনা হচ্ছিল না। প্রতিদিনই দুজনের মাঝে ঝগড়া লেগেই থাকত। ফারুক হোসেন পেশাই একজন কৃষক।
ফারুক হোসেন ও মাহমুদা দম্পতির এক ছেলে সন্তান রয়েছে যে বর্তমানে আনসার ব্যাটালিয়ানে চাকরি করে। আজ ভোরে ফারুক হোসেন মাঠে কাজ করে নিজ বাড়িতে আসেন। তারপরেই এই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। তাকেে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা: মোস্তাফিজুর রহমান ঘটনার এ বিষয়ে আমি অবগত আছি তার পরিবার থেকে থানায় এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করি নাই। ফলে এখনো কাউকে আটক করা যায়নি।

এমএসি/আরএইচ