বিএনপি ফানুসের মতো উড়ে যাবে মাদারীপুর উৎসবে এমপি: শাজাহান খান

বৃহস্পতিবার ১৯ জানুয়ারী ২০২৩ ১৮:৫৬


মাদারীপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান (এমপি) বলেছেন, বিএনপি যেভাবে মিথ্যাচার করছে কিছুদিন পরে ফানুসের মতো বিএনপি উড়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই বিএনপি নানা ধরনের বিভ্রান্ত, মিথ্যাচার করে বর্তমান সরকারকে উৎখাত করতে চেয়েছে। আমার বিশ্বাস এদেশের মানুষ এতে বিভ্রান্ত হয়নি। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে মাদারীপুর উৎসব অনুষ্ঠানের র‍্যালী শেষে স্বাধীনতা অঙ্গনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
শাজাহান খান বলেন, মানুষ এখন উন্নয়ন চায়।  ক্ষমতা আসার পরেই সরকার মানুষের পাঁচটি মৌলিক চাহিদা পূরন করেছে। আর বিএনপি যেভাবে ২০১৫ সালে হরতাল, ধর্মঘটের নামে যানবাহন ভাংচুর, অগ্নিসংযোগ ও মানুষকে পুরিয়ে মেরেছে তা সবাই জানে। আজকে কোনো খাদ্য ঘটতি নেই। শিক্ষা প্রতিষ্ঠান সহ সকলের ক্ষেত্রই উন্নয়ন হয়েছে। এর আগে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বাঙালির হারিয়ে যাওয়া বিভিন্ন ঐতিহ্যের প্রতীকি, ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে শোভাযাত্রাটি বের হয়ে মাদারীপুর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা অঙ্গনে শেষ হয়।
এসময় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, মাদারীপুর  জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, উপজেলা নির্বাহী অফিসার মো. মাইনউদ্দিন সহ অন্যান্যরা। উল্লেখ্য, আগামীকাল শুক্রবার ১২দিন ব্যাপী এই মাদারীপুর উৎসব উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এমএসি/আরএইচ