কুলাউড়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা-অ্যাথলেটিক্স প্রতিযোগিতা সম্পন্ন

মঙ্গলবার ১৭ জানুয়ারী ২০২৩ ১০:৪৬


কুলাউড়া প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার কুলাউড়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা-অ্যাথলেটিক্স প্রতিযোগিতার সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কুলাউড়া সরকারি কলেজ মাঠে
পুরস্কার বিতরণ করা হয়েছে। 
উক্ত পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার। বক্তব্যে তিনি অংশগ্রহণকারী প্রতিযোগীদের অসাধারণ ক্রীড়া নৈপুণ্যের প্রশংসা করে বলেন,শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও সামাজিক বিকাশে এবং মাদকমুক্ত বাংলাদেশ গড়তে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামীতে বিজয়ী প্রতিযোগীরা জেলা,বিভাগ ও জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে বিজয় অর্জনে সক্ষম হবে বলে তিনি আশাবাদী।
কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির, সম্পাদক প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন, কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেনসহ সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ।
এ প্রতিযোগিতায় কুলাউড়া উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৩ শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এরমধ্যে বিভিন্ন ইভেন্টে ১০২ জন শিক্ষার্থী প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিরা।

এমএসি/আরএইচ